ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. # আবহাওয়া
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের ঢাকা
  5. আজকের রাশিফল
  6. আমতলী
  7. আমাদের পরিবার
  8. আর্ন্তজাতিক
  9. ইসলামী জীবন
  10. উদ্ভাবন
  11. কলাপাড়া
  12. কুয়াকাটা
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. গলাচিপা
আজকের সর্বশেষ সবখবর

বর্নাঢ্য আয়োজনে কুয়াকাটায় পালিত হয়েছে বিশ্ব পর্যটন দিবস

আনোয়ার হোসেন আনু
সেপ্টেম্বর ২৭, ২০২৩ ৪:০৫ অপরাহ্ণ
Link Copied!

What’s your Reaction?
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

কলাপাড়া (পটুয়াখালী) সংবাদদাতা।। পর্যটনে পরিবেশ বান্ধব বিনিয়োগ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বর্নাঢ্য শোভাযাত্রা সহ নানা আয়োজনের মধ্যোদিয়ে পর্যটন নগরী কুয়াকাটায় পালিত হয়েছে বিশ্বব পর্যটন দিবস।

বুধবার সকাল নয়টায় কলাপাড়া উপজেলা প্রশাসন ও কুয়াকাটা পৌরসভার যৌথ আয়োজনে পৌরসভা চত্তর থেকে একটি বর্নাঢ্য শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি মহাসড়ক প্রদক্ষিন শেষে সৈকতের ট্যুরিজম পার্ক সংলগ্ন এলাকায় পর্যটন মেলা মঞ্চের সামনে গিয়ে শেষ হয়।


পরে জাতীয় পতাকা উত্তোলন, পায়রা ও বেলুন উড়িয়ে তিনদিন ব্যাপী পর্যটন মেলা ও কনসার্টের উদ্বোধন করেন কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর হোসেন। পরে কুয়াকাটা পৌর মেয়র আনোয়ার হাওলাদারের সভাপতিত্বে এবং পৌর কাউন্সিলর শহিদ দেওয়ানের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাহাঙ্গীর হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুয়াকাটা পর্যটন জোন ম্যাজিস্ট্রেট মোঃ রবিউল ইসলাম, কুয়াকাটা ট্যুরিস্ট পুলিশ জোনের ইনচার্জ ইনেসপেক্টর মোঃ আবু হাসনাইন পারভেজ, কুয়াকাটা প্রেসক্লাবের সভাপতি মোঃ নাসির উদ্দিন বিপ্লব, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মাহবুব আলম আকন, হোটেল মোটেল ওনার্স এসোসিশেনের যুগ্ম সাধারণ সম্পাদক সাঈদ হোসেন প্রমুখ।


এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কুয়াকাটা টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আনোয়ার হোসেন আনু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, মহিপুর থানার ওসি (তদন্ত) মোঃ আসলাম মিয়া, কুয়াকাটা শ্রী শ্রী রাধা কৃঞ্চ মন্দির পরিচালনা কমিটির নেতা ইঞ্জিনিয়ার নিহার রঞ্জন, পর্যটন হলিডে হোমস ব্যবস্থাপক কাজী আহাদ রহমান প্রমুখ। র‌্যালীতে বাংলাদেশ পর্যটন করপোরেশন, কুয়াকাটা পৌরসভা, কুয়াকাটা হোটেল মোটেল ওনার্স এসোসিয়েশন, কুয়াকাটা ট্যুরিজম ম্যানেজমেন্ট এসোসিয়েশন (কুটুম, ট্যুরিস্ট বোট মালিক সমিতি, ভয়েস ক্লাব, ট্যুর অপারেটরস এসোসিয়েশন অফ কুয়াকাটা (টোয়াক), পর্যটক সহ বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠন পৃথক পৃথক ব্যানার ফেস্টুন নিয়ে র‌্যালীতে অংশগ্রহন করে। আজ থেকে আগামী তিনদিন সৈকতের ট্যুরিজম পার্ক সংলগ্ন এলাকায় মেলা ও কনসার্ট অনুষ্ঠিত হবে।

 

Facebook Comments Box

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!