ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. # আবহাওয়া
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের ঢাকা
  5. আজকের রাশিফল
  6. আমতলী
  7. আমাদের পরিবার
  8. আর্ন্তজাতিক
  9. ইসলামী জীবন
  10. উদ্ভাবন
  11. কলাপাড়া
  12. কুয়াকাটা
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. গলাচিপা
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় কুয়াশায় মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পর্যটক নিহত

ডেক্স খবর
ডিসেম্বর ২৬, ২০২২ ২:৪১ অপরাহ্ণ
Link Copied!

What’s your Reaction?
+1
1
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

কলাপাড়া(পটুয়াখালী)সংবাদদাতা।। কলাপাড়া-কুয়াকাটা মহাসড়কে ঘন কুয়াশায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে সাইফুল ইসলাম নামে এক পর্যটক নিহত হয়েছে। এসময় ওই মোটরসাইকেলের এক আরোহী অনুপ আহত হন। রোরবার রাত সাড়ে দশটার দিকে নীলগঞ্জ ইউপির সলিমপুর এলাকায় এ ঘটনা ঘটে। নিহত সাইফুল ইসলাম (২৩) বরিশাল গৌরনদী থানার বাটাজোড় গ্রামের হানিফ শরীফের ছেলে। তিনি পেশায় একজন ইলেকট্রিশিয়ান ছিলেন।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, বরিশাল থেকে মোটরসাইকেলযোগে সাইফুলসহ চার বন্ধু কুয়াকাটায় ভ্রমনের উদ্দেশ্যে যাত্রা করে। পথিমধ্যে দুর্ঘটনাকবলিত এলাকায় ঘন কুয়াশায় সাইফুলের মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক সুরক্ষা পিলারে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলে থাকা দুজনেই আঘাতপ্রাপ্ত হন। পরে তাদের আহতাবস্থায় হাসপাতালে নেয়া হলে দায়িত্বরত চিকিৎসক সাইফুলকে মৃত ঘোষণা করেন।

কলাপাড়া থানার ওসি মো.জসীম জানান, মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছিল। তবে নিহতের পরিবারের কোন অভিযোগ নেই। মরদেহ পোষ্টমর্টেমের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments Box

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!