ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. # আবহাওয়া
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের ঢাকা
  5. আজকের রাশিফল
  6. আমতলী
  7. আমাদের পরিবার
  8. আর্ন্তজাতিক
  9. ইসলামী জীবন
  10. উদ্ভাবন
  11. কলাপাড়া
  12. কুয়াকাটা
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. গলাচিপা
আজকের সর্বশেষ সবখবর

লালমোহনে সুশীলনের শিশুদের বিরুদ্ধে সহিংসতা প্রতিরোধ বিষয়ক সভা অনুষ্ঠিত

ভোলা প্রতিনিধি
সেপ্টেম্বর ২৮, ২০২৩ ১২:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

What’s your Reaction?
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

ভোলা প্রতিনিধিঃ
ভোলার লালমোহনে শিশুদের বিরুদ্ধে সহিংসতা প্রতিরোধে ও বাল্যবিবাহ বন্ধে সমাজের তৃনমূল থেকে প্রাপ্ত প্রতিক্রিয়া বিষয়ক মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন পরিষদ সভা কক্ষে বেসরকারি সংস্থা সুশীলনের উদ্যোগে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায়,জনপ্রতিনিধি, কাজী,ঘটক,ধর্মীয় নেতা,শিক্ষক,আনসার ও স্থানীয় প্রভাবশালী ব্যক্তিবর্গ অংশ গ্রহন করেন।

অনুষ্ঠানের শুরুতে বেসরকারি উন্নয়ন সংস্থা সুশীলনের লালমোহন শাখার প্রজেক্ট অফিসার সারাহ্ লিসা খান শিশুদের বিরুদ্ধে সহিংসতা প্রতিরোধে ও বাল্যবিবাহ বন্ধে সমাজের তৃনমূল থেকে প্রাপ্ত প্রতিক্রিয়া নিয়ে তথ্য ও প্রামাণ্য চিত্র উপস্থাপন করে।

মতবিনিময় সভায় লালমোহন উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল কাশেম মিয়া, ইউপি সদস্য নজির আহমেদ,সাবেক ইউপি সদস্য শাহাজান মিয়া,ইউপি সচিব মিজানুর রহমান, তোফাজ্জল হায়দার, লর্ডহার্ডিঞ্জ ফাজিল ডিগ্রি মাদ্রাসার সহ সুপার মাওলানা অলিউল্লাহ, রাসেল মেম্বার, বাচেত মেম্বার,রহিমা মেম্বার, লোকমান সর্দার,মিজান সর্দার,নিরব, সালাউদ্দিন, সুশীলনের কমিউনিটি মবিলাইজার মোস্তফা, মো.নয়ন, আরিফসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন , শিশুদের বিরুদ্ধে সহিংসতা প্রতিরোধ ও বাল্যবিবাহ বন্ধে সমাজের সকল শ্রেণী পেশার মানুষকে দায়িত্ব নিতে হবে। শিশুদের বিরুদ্ধে সহিংসতা ও বাল্যবিবাহ বন্ধে স্থানীয় জন প্রতিনিধি ও এনজিও কর্মীদের সঙ্গে নিয়ে তৃণমূল পর্যায় কাজে অংশ নিতে হবে। এতে শিশুদের বিরুদ্ধে সহিংসতা ও বাল্যবিবাহ কমে আসবে।

Facebook Comments Box

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!