ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. # আবহাওয়া
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের ঢাকা
  5. আজকের রাশিফল
  6. আমতলী
  7. আমাদের পরিবার
  8. আর্ন্তজাতিক
  9. ইসলামী জীবন
  10. উদ্ভাবন
  11. কলাপাড়া
  12. কুয়াকাটা
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. গলাচিপা
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় রাখাইনদের মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ

Imam khan hemel
নভেম্বর ১৯, ২০২২ ২:২৫ অপরাহ্ণ
Link Copied!

What’s your Reaction?
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

নয়নাভিরাম গাইন (নয়ন) কলাপাড়া প্রতিনিধি।

পটুয়াখালীর কলাপাড়ার বালিয়াতলী ইউনিয়নের তুলাতলী পাড়ার মায়া রাখাইনের জমি দখল, বসত বাড়িতে অগ্নি সংযোগ ও মিথ্যা মামলার প্রতিবাদে মানব বন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৯ নভেম্বর) বেলা ১১ টায় বাংলাদেশ আদিবাসী ইউনিয়ন ও নাগরিক উদ্যোগের আয়োজনে এই প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

শিক্ষক আতাজুল ইসলামের সঞ্চালনায় নাগরিক উদ্যোগের আহবায়ক কমরেড নাসির তালুকদার এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।
পটুয়াখালীর শহীদ স্মৃতি পাঠাগার সদস্য মোস্তাফিজুর রহমান মিলন, সহ- সাধারণ সম্পাদক সুভাষ নাগ বাংলাদেশ কমিউনিস্ট পার্টি পটুয়াখালী জেলা শাখা, বিশিষ্ট সমাজ সেবক লুফ্রু মাষ্টার, মানিকমালা খেলাঘর সভাপতি ও পৌর কাউন্সিলর মিসেস মনোয়ারা বেগম কলাপাড়া পৌরসভা, শহীদ আলাউদ্দীন স্মৃতি সংসদ সভাপতি ও মঙ্গল সুখ মডেল সরকারীপ্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক এস, এম আবুল হোসেন, ভুক্ত ভোগী তুলাতলী পাড়ার মায়া রাখাইন, নাগরিক উদ্যোগ সদস্য ও শহীদ আলাউদ্দীন স্মৃতি সংসদ সহসভাপতি মোঃ রফিকুল ইসলাম সহ প্রমুখ ব্যাক্তি বর্গ।

ঘন্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপজেলার সংখ্যালঘূ রাখাইন সম্প্রদায়ের শতাধিক নারি-পুরুষ, শিশু,ছাত্র -ছাত্রী সহ অন্যন্য আরও শতাধিক মানুষ উপস্থিত ছিলেন। এসময় বক্তারা প্রভাবশালী মহল দ্বারা অবৈধ ভাবে মায়া রাখাইনের জমি দখল,বাড়িতে অগ্নিসংযোগ ও মিথ্যা মামলার প্রতিবাদ ও ভূমিদস্যুদের বিরুদ্ধে নানা অনিয়মের অভিযোগ তুলে বক্তব্য রাখেন।

Facebook Comments Box

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!