ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. # আবহাওয়া
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের ঢাকা
  5. আজকের রাশিফল
  6. আমতলী
  7. আমাদের পরিবার
  8. আর্ন্তজাতিক
  9. ইসলামী জীবন
  10. উদ্ভাবন
  11. কলাপাড়া
  12. কুয়াকাটা
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. গলাচিপা
আজকের সর্বশেষ সবখবর

বামনা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি রাব্বি, সম্পাদক টিপু

Imam khan hemel
মার্চ ২২, ২০২৩ ১১:৩২ পূর্বাহ্ণ
Link Copied!

What’s your Reaction?
+1
1
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

 

মাহমুদুল হাসান আশিকঃ
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বামনা উপজেলার আংশিক কমিটি ঘোষনা করা হয়েছে। এতে মোঃ গোলাম রেদোয়ান রাব্বি তালুকদার-কে সভাপতি, মোঃ মোস্তফা কামাল টিপু-কে সাধারণ সম্পাদক ও মোঃ সগীর হোসেন কে সহ-সভাপতি, তৌফিক ইসলাম রিয়ন কে যুগ্ম-সাধারন সম্পাদক করে ৪ সদস্যের আংশিক কমিটি ঘোষনা করা হয়েছে।

মঙ্গলবার (২১ মার্চ ২০২৩ ইং) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বরগুনা জেলা শাখার সাধারণ সম্পাদক ইলিয়াস শরীফ স্বপন সাক্ষরিত ও প্রকাশিত এক বিজ্ঞপ্তি মারফত এ তথ্য জানা গেছে।

নবগঠিত এ কমিটির সভাপতি
মোঃ গোলাম রেদোয়ান রাব্বি তালুকদার ও সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা কামাল টিপু তাদের অনুভূতি ও ভবিষ্যৎ কর্মপরিধি সম্পর্কে মতামত প্রকাশ করতে গিয়ে বলেন, সংগঠনের গঠনতন্ত্র অনুযায়ী সিনিয়র নেতৃবৃন্দের পরামর্শ মোতাবেক আমরা সবাই দেশ ও জাতির কল্যাণে আত্মনিয়োগ করবো। আমাদের মাদার সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগের সুনাম রক্ষায় সদা তৎপর থাকবো। বিশেষ করে স্বেচ্ছাসেবার মাধ্যমে অসহায়, দরিদ্রদের পাশে থেকে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সুনাম রক্ষায় নিজেদেরকে সর্বদায় নিয়োজিত রাখবেন বলে তারা জানান।
এদিকে, নতুন কমিটি পেয়ে উচ্ছ্বাসিত তৃণমূল স্বেচ্ছাসেবক লীগের নেতা কর্মীরাও। তারা বলেন, নতুন এ কমিটিতে যোগ্য ও দলের জন্য ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হয়েছে।

Facebook Comments Box

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!