ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. # আবহাওয়া
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের ঢাকা
  5. আজকের রাশিফল
  6. আমতলী
  7. আমাদের পরিবার
  8. আর্ন্তজাতিক
  9. ইসলামী জীবন
  10. উদ্ভাবন
  11. কলাপাড়া
  12. কুয়াকাটা
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. গলাচিপা
আজকের সর্বশেষ সবখবর

শীতার্ত মানুষের পাশে কেন্দ্রীয় যুবলীগ নেতা

Imam khan hemel
জানুয়ারি ১৯, ২০২৩ ৭:২৬ অপরাহ্ণ
Link Copied!

What’s your Reaction?
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

মাহমুদুল হাসান আশিকঃ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রতিষ্ঠার ৫০ বছর ও সুবর্নজয়ন্তী উপলক্ষ্যে মানবিক যুবলীগের কর্মসূচীর অংশ হিসেবে বরগুনার বামনায় কেন্দ্রীয় যুবলীগ প্রেসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার শাতার্ত অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন। বৃহস্পতিবার (১৯ জানুয়ারী) বিকাল ৪টায় বামনা সরকারি ডিগ্রি কলেজ মাঠে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।


এসময় উপস্থিত ছিলেন, বেতাগী উপজেলার সাবেক ভাইস-চেয়ারম্যান মোঃ আবদুস সোবাহান, বামনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ওবায়দুল কবির আকন্দ দুলাল, উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, সাবেক জেলা ছাত্রলীগ সহ-সভাপতি ইয়াসির আরাফাত তালুকদার, রাজীব আব্দুল্লাহসহ উপজেলা আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগ নেতৃবৃন্দ।
যুবলীগ প্রেসসিডিয়াম সদস্য সুভাষ চন্দ্র হাওলাদার বলেন, আমাদের প্রাণপ্রিয় চেয়ারম্যান অধ্যাপক ফজলে শামস পরশ এবং সাধারন সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে বরগুনা জেলাধীন বেতাগী- বামনা- পাথরঘাটা উপজেলার সকল পৌরসভা ও সকল ইউনিয়নের শীতার্তদের মাঝে ৮০০০ পিস শীতবস্ত্র কম্বল বিতরনের অংশ হিসেবে আজ বামনা উপজেলায় এক হাজার অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।


তিনি আরো বলেন, গত দুই সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন চেয়েছিলাম। আগামী নির্বাচনেও দলীয় মনোনয়ন প্রত্যাশী। দক্ষিণ জনপদের মানুষের জন্য বিগত দেড় যুগ ধরে কাজ করে যাচ্ছি।এর ধারাবাহিকতায় বর্তমানে ক্ষুদ্র চা দোকানীদের কর্মসংস্থানের জন্য প্রধানমন্ত্রীর ছবি দিয়ে পাথরঘাটা, বামনা ও বেতাগীতে ৭০ হাজার চায়ের কাপ বিতরণ করেছি। করোনা কালিন সময়েও সব শ্রেনীর মানুষের পাশে থেকে খোঁজ খবর নিয়েছি।

Facebook Comments Box

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!