ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. # আবহাওয়া
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের ঢাকা
  5. আজকের রাশিফল
  6. আমতলী
  7. আমাদের পরিবার
  8. আর্ন্তজাতিক
  9. ইসলামী জীবন
  10. উদ্ভাবন
  11. কলাপাড়া
  12. কুয়াকাটা
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. গলাচিপা
আজকের সর্বশেষ সবখবর

কৃষি ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক পেলেন সমাজসেবক জাকারিয়া হোসেন মহারাজ

Imam khan hemel
নভেম্বর ২৮, ২০২২ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

What’s your Reaction?
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

 

মাহমুদুল হাসান আশিকঃ
কৃষি ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় স্বীকৃতিস্বরুপ সম্মাননা স্মারক পেলেন বরগুনার বামনা উপজেলার বাসিন্দা অস্ট্রেলিয়া প্রবাসী ও সমাজসেবক মোঃ জাকারিয়া হোসেন মহারাজ । রবিবার (২৭ নভেম্বর) বাংলাদেশ শিল্পকলা একাডেমির সংগীত ও নৃত্যকলা একাডেমী মিলনায়তনে বাংলাদেশ সাংস্কৃতিক পরিষদের ৩৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তাকে এই সম্মাননা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাঁর হাতে সম্মাননা তুলে দেন রেলপথ মন্ত্রণালয় এর মাননীয় মন্ত্রী মোহাম্মদ নুরুল ইসলাম সুজন এমপি।

প্রধান অতিথি বলেন, একজন মানুষের সফল বা ব্যর্থ হওয়া তার ক্ষমতার ওপর যতটা না নির্ভর করে, তারচেয়ে বেশি তার চেষ্টার ওপর নির্ভর করে। আমাদের নিজ নিজ কর্মক্ষেত্র থেকে ভাল কাজ করার চেষ্টা করতে হবে। জনসেবা দিকে নজর দিতে হবে। তাহলে আমরা আরো উন্নত জাতি হিসেবে বহির্বিশ্বে মাথা উঁচু করে দাঁড়াতে পারবো।

জাকারিয়া হোসেন মহারাজ তাঁর অনুভূতি প্রকাশ করে বলেন, যেকোনো কাজের স্বীকৃতি আরো নিজের প্রতি দায়িত্ব বাড়িয়ে দেয়। তাই আজকের এই সম্মাননা আমাকে আরো বেশি কাজ করার উৎসাহ সৃষ্টি করলো। আমি সবসময় কৃষি নিয়ে কাজ করি। আগামীতে আরো ভাল কাজ করার চেষ্টা করবো। আমি যেনো কৃষি নিয়ে আরো অনেক ভালো কাজ করতে পারি সবাই আমার জন্য সবাই দোয়া করবেন।

Facebook Comments Box

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!