ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. # আবহাওয়া
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের ঢাকা
  5. আজকের রাশিফল
  6. আমতলী
  7. আমাদের পরিবার
  8. আর্ন্তজাতিক
  9. ইসলামী জীবন
  10. উদ্ভাবন
  11. কলাপাড়া
  12. কুয়াকাটা
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. গলাচিপা
আজকের সর্বশেষ সবখবর

আমিনাবাদ ইউপি নির্বাচনে নির্ঘুম প্রচারণায় স্বতন্ত্র প্রার্থী মিঠু

কলাপাড়ার খবর ডেস্কঃ
ডিসেম্বর ২৭, ২০২২ ১০:৫৪ পূর্বাহ্ণ
Link Copied!

What’s your Reaction?
+1
0
+1
1
+1
0
+1
0
+1
0
+1
0

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি।
চরফ্যাশন উপজেলার আমিনাবাদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সায়েদুর রহমান মিঠু নির্ঘুম প্রচারণা চালিয়ে যাচ্ছেন। তিনি বিশাল কর্মিবাহিনী ও সমর্থকদের নিয়ে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় গণসংযোগ, কর্মী সমাবেশ, পথসভা ও উঠান বৈঠকসহ নানা কর্মকাণ্ড পরিচালনা করছেন।

দিনশেষে সোমবার সন্ধ্যায় ১নং ওয়ার্ড মাঝির হাট সংলগ্ন স্কুলমাঠে আনারস মার্কার বিশাল কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, ত্যাগী আওয়ামী লীগ নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান আনারস মার্কার স্বতন্ত্র প্রার্থী সায়েদুর রহমান মিঠুর পক্ষে সর্বস্তরের মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।

মাহে আলম খোকন এর সভাপতিত্বে কর্মী সমাবেশে বক্তব্য রাখেন, চর মাদ্রাজ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক জমাদার, জমিয়াতুল মোদার্রেছীন চরফ্যাশন উপজেলা শাখার সাধারণ সম্পাদক অধ্যাপক কামরুজ্জামান, পৌর ১নং ওয়ার্ড কাউন্সিলর স্বপন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, নাসিম মেম্বার প্রমূখ।

এসময় স্বতন্ত্র প্রার্থী সায়েদুর রহমান মিঠু বলেন, আমি জানি বর্তমান চেয়ারম্যানের ৫ বছর আপনারা ভালো নেই। তার নানা অপকর্মে আপনারা অত্যাচারিত হয়েছেন। ইনশাআল্লাহ আগামী ২৯ ডিসেম্বর আপনাদের ভোটে আমি নির্বাচিত হলে ইউনিয়নের কোন মানুষকে নাগরিকত্ব সনদ, বয়স্ক ভাতা, পঙ্গু ভাতা, ওয়ারিশ সার্টিফিকেট বা জন্ম নিবন্ধন করতে হয়রানির শিকার হতে হবে না। সকলকে সাথে নিয়ে মাদকমুক্ত, সন্ত্রাস মুক্ত, দুর্নীতিমুক্ত, পরিচ্ছন্ন ও আধুনিক সমাজ গঠনে নিরলসভাবে কাজ করার অঙ্গীকারও করেন সায়েদুর রহমান মিঠু।

Facebook Comments Box

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!