ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. # আবহাওয়া
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের ঢাকা
  5. আজকের রাশিফল
  6. আমতলী
  7. আমাদের পরিবার
  8. আর্ন্তজাতিক
  9. ইসলামী জীবন
  10. উদ্ভাবন
  11. কলাপাড়া
  12. কুয়াকাটা
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. গলাচিপা
আজকের সর্বশেষ সবখবর

কলাপাড়ায় কমিউনিস্ট পার্টির বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত

কলাপাড়ার খবর রিপোর্ট
অক্টোবর ১৬, ২০২২ ১২:১০ পূর্বাহ্ণ
Link Copied!

What’s your Reaction?
+1
0
+1
1
+1
0
+1
0
+1
0
+1
0

নয়নাভিরাম গাইন (নয়ন) কলাপাড়া প্রতিনিধি।।

নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি, তেল,গ্যাস,বিদ্যুৎ, লঞ্চগাড়ির ভাড়াবৃদ্ধি,ঘুষ দূর্নীতি দলীয়করণ, সাম্প্রদায়িক হামলার প্রতিবাদ ও সকলের কাছে গ্রহনযোগ্য নির্বাচনের দাবিতে কলাপাড়ায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে কমিউনিস্ট পার্টি কলাপাড়া উপজেলা শাখা।

শনিবার(১৫ ই অক্টোবর) বেলা ১১ টায় শহীদ সুরেন্দ্র মোহন চৌধুরী সড়কের মনোহরী পট্রিতে এই সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি কলাপাড়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক কমরেড নাসির তালুকদারের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড সাজ্জাদ জহির (চন্দন), কেন্দ্রীয় কমিটির সদস্য ও পটুয়াখালী জেলার সভাপতি কমরেড মোতালেব মোল্লা,সাধারণ সম্পাদক কমরেড সুভাষ নাগ, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি ন্যাপ আমতলী উপজেলার সভাপতি খান মোঃ মতিউর রহমান, কমিউনিস্ট পার্টি কলাপাড়া শাখার সদস্য জিএম মাহবুবুর রহমান সহ প্রমুখ ব্যাক্তিবর্গ। এসময় বক্তারা দেশের চলমান দ্রব্যমুল্যের উর্ধগতি,নানা অনিয়ম ও দূর্নীতির বিরুদ্ধে তাদের বক্তব্য প্রদান করেন।

Facebook Comments Box

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!