ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. # আবহাওয়া
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের ঢাকা
  5. আজকের রাশিফল
  6. আমতলী
  7. আমাদের পরিবার
  8. আর্ন্তজাতিক
  9. ইসলামী জীবন
  10. উদ্ভাবন
  11. কলাপাড়া
  12. কুয়াকাটা
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. গলাচিপা
আজকের সর্বশেষ সবখবর

বাউফলে ছাত্রী অপহরণ।। গ্রেফতার ১

বিশেষ রিপোর্ট
অক্টোবর ৬, ২০২১ ১১:৩৫ অপরাহ্ণ
Link Copied!

What’s your Reaction?
+1
0
+1
1
+1
0
+1
1
+1
2
+1
1
বিশেষ  প্রতিনিধিঃ
পটুয়াখালীর বাউফলে ৭ম শ্রেণীর ছাত্রীকে অপরহণ করেছে আরাফাত রাব্বি নামে এক যুবকের নের্তৃত্বে ৩-৪ জনের দুর্বৃত্ত দল। গতকাল বুধবার সন্ধ্যায় ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারীকে বরগুনা জেলার কেওড়া বুনিয়া এলাকা থেকে গ্রেফতার করে বাউফল থানা পুলিশ।
জানা গেছে, পৌর শহরের ৭ম শ্রেণীর শিক্ষার্থীকে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে দাশপাড়া এলাকার বাবুল হোসেনর ছেলে রাব্বি প্রায়ই উত্যাক্ত করতো। গত ৪ অক্টোবর সকালে কিশোরী বাসা থেকে স্কুলে যাবার পথে আরাফাত রাব্বি ও তার সঙ্গীরা থানা মসজিদের পশ্চিম পার্শ্ব এলাকা থেকে জোড় পূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় শিক্ষার্থীর মা বাদি হয়ে গতকাল বুধবার বাউফল থানায় শিশু নির্যাতন ও অপহরণ আইনের ধারায় একটি মামলা দায়ের করেন। বাউফল থানা পুলিশ অপহৃত কিশোরী ও আরাফাত রাব্বিকে বরগুনার কেওড়া বুনিয়া এলাকা থেকে উদ্ধার করে।
মামলার বাদী জানান, অপহরনকারী আমার শিশু কন্যাকে ধর্ষণ করে থাকতে পারে।
বাউফল থানা অফিসার ইনচার্জ আল মামুন বলেন, এ ঘটনায় অপহৃত কিশোরী ও অপহরণকারি রাব্বিকে গোপন অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে।
Facebook Comments Box

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!