ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. # আবহাওয়া
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের ঢাকা
  5. আজকের রাশিফল
  6. আমতলী
  7. আমাদের পরিবার
  8. আর্ন্তজাতিক
  9. ইসলামী জীবন
  10. উদ্ভাবন
  11. কলাপাড়া
  12. কুয়াকাটা
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. গলাচিপা
আজকের সর্বশেষ সবখবর

মানবসেবায় আলহাজ্ব আবদুল হাই

শফিকুল আলম
সেপ্টেম্বর ১৭, ২০২১ ৮:৫০ অপরাহ্ণ
Link Copied!

What’s your Reaction?
+1
1
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

মানবসেবায় আলহাজ্ব আবদুল হাই

শফিকুল আলম।। আমার বাবা জনাব আলহাজ্ব আবদুল হাই সাহেব পটুয়াখালী জেলার একজন দানবীর এবং একজন মুক্তি যোদ্ধা যদিও আজ পর্যন্ত সরকারিভাবে স্বীকৃতি পায়নি নয়টি মাস মুক্তিযোদ্ধাদের আর্থিক সহযোগিতা আত্মো গোপনে বাড়িতে আশ্রয় দেয়া চাল ডাল সরবারাহ সহ খাওয়ার ব্যবস্থা করা এগুলি আমার নিজের দেখা।
তার প্রতিষ্ঠিত আবদুল হাই এডুকেশন ট্রাস্ট যা পটুয়াখালী জেলার আটটি উপজেলায় গরীব মেধাবী ছাত্র ছাত্রীদের আর্থিক অনুদান দিয়ে থাকেন তার প্রতিষ্ঠিত ফাতেমা হাই মাধ্যমিক বিদ্যালয়, মিশ্রিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, আবদুল হাই জামেমসজিদ, আবদুল হাই কেরাতুন কোরান মাদ্রাসা। আর্থিক সহযোগিতা করেছেন মোজাহার উদ্দিন বিশ্বাস কলেজে।
অবহেলিত জনগোষ্ঠীর স্বাস্থ্য সেবার জন্য একটি ক্লিনিক করার জন্য ০.৫০ শতক জমি যেটা ফ্রেন্ডশিপ ক্লিনিক নামে পরিচিত বিভিন্ন সরকারি প্রতিষ্ঠানে দান করেছেন অনেক জমি।
এছাড়াও অনেক ছেলেরা তার আর্থিক সহযোগিতায় লেখা পড়া করেছেন।
আমার বাবা ১০ ডিসেম্বর ২০১৯ আমাদের ছেড়ে চলে গেছেন না ফেরার দেশে।

Facebook Comments Box

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!