ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. # আবহাওয়া
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের ঢাকা
  5. আজকের রাশিফল
  6. আমতলী
  7. আমাদের পরিবার
  8. আর্ন্তজাতিক
  9. ইসলামী জীবন
  10. উদ্ভাবন
  11. কলাপাড়া
  12. কুয়াকাটা
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. গলাচিপা
আজকের সর্বশেষ সবখবর

গলাচিপায় অগ্নিকান্ডে প্রায় অর্ধ কোটি টাকার ক্ষতি

জাহিদ রিপন
ফেব্রুয়ারি ১৩, ২০২৩ ১১:২২ পূর্বাহ্ণ
Link Copied!

What’s your Reaction?
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

বিশেষ প্রতিনিধিঃ
পটুয়াখালীর গলাচিপার চরবিশ্বাস ইউনিয়নের বুধবাড়িয়া বাজারে অগ্নিকান্ডের ৪টি দোকান পুড়ে প্রায় অর্ধকোটি টাকার ক্ষতি হয়েছে। শনিবার দিনগত রাত আনুমানিক ৩টায় অগ্নিকান্ডের ঘটনা ঘটে। সটসার্কিট থেকে অগ্নিকান্ডের সূত্রপাত হয়েছে, প্রাথমিকভাবে এমন ধারনা করা হচ্ছে।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানা যায়, হঠাৎ বিকট শব্দ হওয়ার কারণে লোকজনের ঘুম ভেঙে গেলে এসে দেখতে পান ভয়াবহ আগুনের লেলিহান শিখা। উপকূলীয় চরাঞ্চল হওয়ার কারণে কাছাকাছি কোন ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন নেই। তাই স্থানীয় পর্যায়ে আগুন নেভানোর চেষ্টা করেও শেষ রক্ষা হয়নি। এতে খোকন মুন্সির গার্মেন্টস ও কসমেটিকের দোকান, ফজলু হাওলাদারের ঢেউটিনের দোকান এবং মোজাম্মেল সরদারের ট্রলারের মালামালের পুড়ে ছাই হয়ে যায়।

গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল-হেলাল বলেন, অগ্নিকান্ডের ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষয়-ক্ষতি নিরুপনের মাধ্যমে ক্ষতিগ্রস্থদের সহযোহিতা করা হবে।

 

Facebook Comments Box

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!