ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. # আবহাওয়া
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের ঢাকা
  5. আজকের রাশিফল
  6. আমতলী
  7. আমাদের পরিবার
  8. আর্ন্তজাতিক
  9. ইসলামী জীবন
  10. উদ্ভাবন
  11. কলাপাড়া
  12. কুয়াকাটা
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. গলাচিপা
আজকের সর্বশেষ সবখবর

মিথ্যা মামলা করায় বাদীকে জেল হাজতে প্রেরণ

Imam khan hemel
ফেব্রুয়ারি ৯, ২০২৩ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

What’s your Reaction?
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

ইমাম হোসেন হিমেল,

পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে দায়েরকৃত অপহরণ মামলা মিথ্যা প্রমাণিত হওয়ায় মামলার বাদী জসিম উদ্দিনকে জেল হাজতে পাঠিয়েছে আদালত।

গতকাল বৃহস্পতিবার দুপুরে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক মোহাম্মদ আশিকুর রহমান এ আদেশ দেন।

জানা যায়, জসীম উদ্দিন পটুয়াখালী সদর উপজেলার ইটবাড়িয়া ইউনিয়নের বল্লভপুর গ্রামের মান্নান প্যাদার ছেলে। ২০২২ সালের আগস্ট মাসে মামলার বাদী জসিম উদ্দিন তার পিতা মান্নান প্যাদাকে অপহরণের অভিযোগে সাত জনকে আসামি করে পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা দায়ের করে। যার নং; সি,আর- ১০৫৯/২০২২
আদালত দীর্ঘ শুনানি ও তদন্তের পরে জানতে পারে ভিকটিম আত্মগোপনে ছিলেন। তাই মিথ্যা মামলা দায়েরের অভিযোগে বাদীকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন আদালত।

এদিকে মিথ্যা মামলার বাদীকে জেল হাজতে প্রেরণে বিচার প্রত্যাশীদের মধ্যে আরও আস্থা সৃষ্টি হাওয়ার পাশাপাশি ন্যায় বিচার প্রতিষ্ঠা হবে বলে জানান বিজ্ঞ আইনজীবীরা।

Facebook Comments Box

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!