ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. # আবহাওয়া
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের ঢাকা
  5. আজকের রাশিফল
  6. আমতলী
  7. আমাদের পরিবার
  8. আর্ন্তজাতিক
  9. ইসলামী জীবন
  10. উদ্ভাবন
  11. কলাপাড়া
  12. কুয়াকাটা
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. গলাচিপা
আজকের সর্বশেষ সবখবর

শহীদ বুদ্ধিজীবি স্বরনে (এমপা)এর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Imam khan hemel
ডিসেম্বর ১৪, ২০২২ ১০:৫৫ অপরাহ্ণ
Link Copied!

What’s your Reaction?
+1
1
+1
0
+1
1
+1
0
+1
0
+1
0

মামুন হোসাইন 

ঢাকার কদমতলী রায়েরবাগে’এ্যাডভোকেট মহিউদ্দীন পাঠাগার (এমপা) এর আয়োজনে শহীদ বুদ্ধিজীবি দিবসে শহীদ বুদ্ধিজীবিদের স্বরনে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

আজ (১৪ ডিসেম্বর) বুধবার বিকালে এমপা’র সভাপতি এ্যাডভোকেট মহীউদ্দীন আহমেদ (শাহীন) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নটরডম ইউনিভার্সিটি বাংলাদেশের অধ্যাপক ড.মুহাম্মদ জমির হোসেন।

অনুুষ্ঠানের উদ্ধোধন করেন বাংলাদেশ কৃষক লীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ও ন্যাশনাল মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা.মো.মজিবুর রহমান মিয়াজী।

এসময় অন্যানদের মধ্যে বক্তব্য রাখেন দনিয়া পাঠাগারের সভাপতি মো.শাহ-নেওয়াজ, এমপার সিনিয়র সহ-সভাপতি এম এইচ মাসুদ,যুগ্ম সাধারন সম্পাদক মো.রিয়াদুল ইসলাম, নির্বাহী সদস্য মো. আয়ুব আলী, কবি হুমায়ূন কবির প্রমুখ।

এমপার গ্রন্থাগারিক সায়েম আহমেদ উপস্থাপনায় যুব ও পরিবেশ সম্পাদক মো.মো.নুরুল ইসলাম রাসেল এর মোনাজাত পরিচালনায় শহীদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

সভাপতির বক্তব্যে এ্যাড.মহিউদ্দীন আহমেদ (শাহীন) “শহীদ বুদ্ধিজীবী দিবসকে সরকারি ছুটি ঘোষণার দাবী পুনরুল্লেখ করেন।”

Facebook Comments Box

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!