ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. # আবহাওয়া
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের ঢাকা
  5. আজকের রাশিফল
  6. আমতলী
  7. আমাদের পরিবার
  8. আর্ন্তজাতিক
  9. ইসলামী জীবন
  10. উদ্ভাবন
  11. কলাপাড়া
  12. কুয়াকাটা
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. গলাচিপা
আজকের সর্বশেষ সবখবর

কুয়াকাটার মহিপুরে তেঁতুল গাছের ডালে পাওয়া গেলো যুবকের ঝুলন্ত মরদেহ

Imam khan hemel
অক্টোবর ৫, ২০২২ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

What’s your Reaction?
+1
1
+1
2
+1
0
+1
0
+1
0
+1
2

মহিপুর প্রতিনিধি

কুয়াকাটার মহিপুরে কমরপুর গ্রামে তেঁতুল গাছের ডালের সাথে ফাঁস দেয়া অবস্থায় এক যুবকের মরদেহ পাওয়া যায়। মঙ্গলবার রাতে মহিপুর থানা পুলিশ গাছ থেকে ঝুলন্ত মরদেহটি উদ্ধার করে।
নিহত যুবকের নাম ইলিয়াস হোসেন (২২) সে কখনো ভ্যান চালাতো আবার কখনো দিন মজুরের কাজ করতো।

কুয়াকাটার মহিপুর থানার ওসি খোন্দকার মোঃ আবুল খায়ের জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রাত ১১ টার দিকে ঘটনাস্থল থেকে ইলিয়াসের মরদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে থানায় নিয়ে এসেছেন। আইনগত পদক্ষেপ প্রক্রিয়াধীন। পরিবারের সাথে কথা বলে প্রাথমিকভাবে ধারনা করা হয় অভাব-অনটনের সংসারে কষ্টে দিন পার করতে হয় ইলিয়াসদের। এমনকি নববধূকে নিয়ে শশুরবাড়ি বেরাতে যাবারও সক্ষমতা ছিলো না ইলিয়াসের। এ ঘটনা নিয়ে মনের কস্টে সে আত্মহত্যা করতে পারে। তবুও মৃত্যুর সঠিক কারন নির্ণয়ের জন্য লাশের ময়নাতদন্ত হবে। এছাড়া সম্পূর্ণ বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।
নিহতের পরিবারের সদস্য ও স্থানীয়রা জানান, অভাবের সংসারে স্ত্রীর সাথে শ্বশুড় বাড়ি যাওয়া নিয়ে তার তর্কাতর্কির পর স্ত্রীকে শ্বশুর বাড়ি পৌছে দিয়ে বাড়ি চলে আসে। এরপর ঘরে কিছুক্ষণ থেকে সে বাহিরে বের হয়ে যায়। পরে তার মরদেহ গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় স্থানীয়রা।

Facebook Comments Box

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!