ঢাকাশুক্রবার , ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. # আবহাওয়া
  2. অর্থনীতি
  3. আইটি বিশ্ব
  4. আজকের ঢাকা
  5. আজকের রাশিফল
  6. আমতলী
  7. আমাদের পরিবার
  8. আর্ন্তজাতিক
  9. ইসলামী জীবন
  10. উদ্ভাবন
  11. কলাপাড়া
  12. কুয়াকাটা
  13. খুলনা
  14. খেলাধুলা
  15. গলাচিপা
আজকের সর্বশেষ সবখবর

নতুন বছরে এলো যাত্রিক ব্যান্ডের ‘এখনো’

admin
জানুয়ারি ৭, ২০২২ ৬:০০ অপরাহ্ণ
Link Copied!

What’s your Reaction?
+1
1
+1
0
+1
0
+1
0
+1
0
+1
0

 

নতুন দিনের সূর্যের আবির্ভাব ঘটেছে ২০২১ সালকে বিদায় জানিয়ে। নতুন বছরের শুরুর লগ্নে ‘যাত্রিক’ ব্যান্ডের প্রথম মিউজিক ভিডিও প্রকাশ হলো। গানের শিরোনাম ‘এখনো’।

গানটি লিখেছেন ও কণ্ঠ দিয়েছেন নাহিদ যাত্রিক। সুর করেছেন রেজানুজ্জামান রুপম। সাউন্ডের কাজ করেছে স্টুডিও চানাচুর এবং মিউজিক ভিডিও নির্মাণ করেছেন মঞ্জুর অনিক। গিটার এন্ড অ্যারেঞ্জমেন্টে আছেন তন্ময় মজুমদার।

 

মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন সানজিদা সামিহা।

গান ও ভিডিওটি মুক্তি পেয়েছে ১ জানুয়ারি সন্ধ্যা ৬টায় ‘যাত্রিক’-এর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে এবং ফেসবুক পেজে।

যাত্রিক ব্যান্ডের যাত্রা ২০১৮ সাল থেকে শুরু। ব্যান্ডের ভোকালিস্ট নাহিদ যাত্রিক মিউজিক ভিডিও ‘এখনো’ সম্পর্কে বলেন, ‘দীর্ঘদিন ধরে গানের সঙ্গে সম্পৃক্ত। একটি ভালো কাজের জন্য অনেক সময় দিয়ে গানটি করেছি। ব্যান্ডের প্রথম সিঙ্গেল গান, বেশ উচ্ছ্বসিত তবে দর্শকরা কিভাবে নেবেন সেটাই এখন দেখার বিষয়। কারণ, আমার কাজটি আমি করেছি। ভালো-খারাপ নির্ভর করে দর্শকদের উপর।’

তিনি আরও বলেন, ‘যাত্রিকের বেশ কিছু গানের কম্পোজিশন চলছে, সে ক্ষেত্রে আশা করছি যাত্রিক শ্রোতাদের মনে জায়গা পাবে। যেহেতু আমাদের যাত্রা শুরু হলো মাত্র সেহেতু সকলের ভালোবাসার প্রয়োজন। আমি বিশ্বাস করি দর্শক আমাদের ভালোবাসবে।’

Facebook Comments Box

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: Content is protected !!